• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৬:৪৬ পূর্বাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

নির্বাচনী সহিংসতায় আহত আরো দুইজনের মৃত্যু

সংঘর্ষঢাকা: দ্বিতীয় দফায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে সহিংসতায় আহত আরো দুইজনের মৃত্যু হয়েছে। যশোরে মারা গেছে ইকবাল হোসনে আর মাদারীপুর মারা গেছে হাসান বেপারী।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে তাদের মৃত্যু হয়।

এই নিয়ে দ্বিতীয় দফায় নির্বাচনী সহিংসতায় নিহতের সংখ্যা ১২জনে দাঁড়ালো। এর আগে প্রথম দফা নির্বাচনী সহিংসহায় নিহত হয়েছেন ২৮জন।

যশোরে নির্বাচনী সহিংসতায় গুলিবিদ্ধ ইকবাল হোসেন (২৮) শনিবার সকালে মারা গেছেন। এর আগে গত ২৯ মার্চ গুলিবিদ্ধ অবস্থায় তাকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়।

ইকবাল যশোর সদরের টেকহাটি গ্রামের আজিজুর রহমানের ছেলে।

নিহতের স্ত্রী মৌসুমী জানান, গত ২৮ মার্চ রাতে যশোরের টেকহাটি গ্রামে নির্বাচনকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় ইকবাল একটি চায়ের দোকানে বসে থাকা অবস্থায় গুলিবিদ্ধ হন।  প্রথমে তাকে স্থানীয় হাসপাতাল ও পরে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়।

ঢামেক পুলিশ ক্যাম্পের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) বাবুল মিয়া এ বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে মাদারীপুর সদর উপজেলার কুনিয়া ইউনিয়নের দিয়াপাড়ায় আওয়ামী লীগের দুপক্ষে সংঘর্ষে গুলিবিদ্ধ হাসান বেপারী শনিবার ভোরে ঢামেকে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

দ্বিতীয় দফা ইউনিয়ন পরিষদ নির্বাচনে কুনিয়া ইউনিয়ন পরিষদে আওয়ামী লীগের প্রার্থী সানোয়ার হোসেন এবং দলটির বিদ্রোহী প্রার্থী সাহেব আলী অংশ নিলেও দুই প্রার্থীই পরাজিত হয়। এ নিয়ে দুই পক্ষের সমর্থকদের মধ্যে ক্ষোভ বিরাজ করছিল।

এর জের ধরে শুক্রবার সকালে সানোয়ার হোসেনের সমর্থক বেলায়েতের বাড়িতে হামলা, লুটপাট ও অগ্নিসংযোগ করা হয়। এ সময় বেলায়েত হোসেনের লোকজনের গুলিতে রফিক, কালাম, হাসানসহ অন্তত ১৫ জন আহত হয়। এদের মধ্যে সাতজন গুলিবিদ্ধ হন।

আহতদের মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে গুলিবিদ্ধ রফিক, কালাম ও হাসানের অবস্থা গুরুতর হওয়ায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ